শিরোনাম :
নেত্রকোনার বারহাট্টায় ঈদ-ই-মিলাদুন্নবী পালিত ফরিদপুরে প্রতিমা ভাংচুরের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করছে পুলিশ ক্যাসিনো কান্ডে দুদকে অভিযোগ, রাজনৈতিক চাপে ধামাচাপা পড়েছে ফাইল কেন্দুয়ায় ভয়াবহ আগুনে গরু ও ধান পুড়ে ছাই ; কাঁদছে দিনমজুর নাইজেরিয়ায় বন্যায় ক্ষতিগ্রস্ত কারাগার, পালিয়ে গেল প্রায় ৩০০ বন্দি ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু পূর্বধলায় বিএনপির মতবিনিময় সভা প্রধান নির্বাহী কর্মকর্তা মনি লাল দাশের দক্ষতা ও বিচক্ষনতায় ফের ঘুরে দাঁড়িয়েছে এসএওসিএল টানা তিন দিনের বৃষ্টিতে তলিয়ে গেছে রোপা আমন ; দুশ্চিন্তায় কৃষকেরা নেত্রকোণায় রবি মৌসুমে ২৮হাজার ৩শ’ ৫২ হেক্টর জমিতে গম-সরিষাসহ বিভিন্ন ফসল আবাদের লক্ষ্যমাত্রা
কাউন্সিলর এর সচিব হাসান আলীর অপরাধ জগৎ

কাউন্সিলর এর সচিব হাসান আলীর অপরাধ জগৎ

বিশেষ প্রতিবেদন : রাজধানীর উত্তর সিটি কর্পোরেশন ৪৭নং ওয়ার্ড এর কাউন্সিলর এবং শ্রমিক লীগ নেতা মোতালেব মিয়ার সচিব হাসান আলি মাতাব্বর। ফায়দাবাদ চৌয়ারিরটেকের বাসিন্দা এবং কাউন্সিলর এর সচিব হওয়ায় এলাকায় প্রভাব বিস্তার করে বিভিন্ন অপরাধের সাথে জড়িয়েছেন এই সুন্দর চেহারার ভদ্রলোক খ্যাত হাসান আলি মাতাব্বর।

সূত্রে জানা গেছে, হাসান আলি মাতাব্বর ৪৭নং ওয়ার্ড কাউন্সিলর ও শ্রমিক লীগ নেতা মোতালেব মিয়ার সকল অপরাধের সঙ্গী। মোতালেব মিয়ার দখল, চাঁদাবাজি থেকে শুরু করে বিচার শালিশ ও জন্মনিবন্ধন তৈরী থেকে সকল সনদ বানিজ্য তার হাত দিয়েই হয়। কাউন্সিলরের সচিব হওয়ায় তার ভাব দেখে সাধারন মানুষ বলতো তিনি নিজেই মনে হয় কাউন্সিলর। তার দাপটে অস্থির ছিলো এলাকার সাধারন মানুষজন। অনেককেই আশ্রয় প্রশ্রয় দিয়ে সন্ত্রাসী বাহিনীও গড়েছিলেন তিনি। প্রভাব বিস্তার করেছে ময়লা, ডিশ ও মাদক ব্যবসাতেও।

অনুসন্ধান করে হাসান আলি মাতাব্বরের অপরাধ জগতের আরও বিস্তারিত নিয়ে আসছে আগামি পর্বে। দেখতে চোখ রাখুন দৈনিক আজকের আলোকিত সকাল পত্রিকায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কপিরাইট © ২০২৪ || দি ডেইলি আজকের আলোকিত সকাল - সর্বসত্ত্ব সংরক্ষিত